সকল মেনু

এবার দুই মেয়েসহ মায়ের রক্তাক্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :এবার রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকার একটি বাসা থেকে দুই মেয়েসহ মায়ের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার রাতে মিরপুরের বাঙলা কলেজের পাশে পি টাইপ কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে জানা গেছে, নিহতরা জেসমিন আক্তার (২৮), তার মেয়ে হাবিবা তানসিন সিমি (৫) ও হাসিবা তাসনিম হামি (৯)। নিহতের স্বামী হাসিবুল ইসলাম জাতীয় সংসদের কর্মী।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ঘটনাস্থলে একটি রক্তাক্ত ছুরি পাওয়া গেছে। নিহতদের শরীরে জখম আছে। তবে তাৎক্ষণিকভাবে ঘটনাটি হত্যা কি না তা নিশ্চিত হওয়া যায়নি। জেনমিনের স্বামীর দাবি, দরজা ভেতর থেকে আটকানো ছিল। ধারণা করা হচ্ছে- সন্তানদের হত্যা করে জেসমিন আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে আলামত সংগ্রহ এবং যাচাই করছে পুলিশ। প্রত্যক্ষদর্শী ও স্বজনদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢাকা মহানগর পুলিশের দারুস সালাম জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) জাহাঙ্গীর আলম কালের কণ্ঠকে বলেন, ‘দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়েছে। তবে পাশে ছুরি ছিল। জেসমিন তার সন্তানদের হত্যা করে নিজে আত্মাহত্যা করেছেন কিনা তাও নিশ্চিত করে বলা যাচ্ছে। তিনজনকে খুন করে কেউ বাইরে গিয়ে দরজা বন্ধ করতে পারে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।’

দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান বলেন, ‘বাঙলা কলেজের পাশে একটি বাসায় দুই শিশুসহ মায়ের লাশ পাওয়া গেছে। নিহতের স্বামী হাসিবুল ইসলাম দাবি করেন, তিনি বাসার ভেতর থেকে দরজা বন্ধ পান। এরপর দরজা ভেঙে তাদের লাশ দেখা যায়। ঘটনাটি হত্যা নাকি নারীর আত্মহত্যা, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।’

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ আলামত সংগ্রহ করছে। সেখানে অনেক উৎসুক মানুষ ভিড় করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top