সকল মেনু

দুই মোটর সাইকেল আরোহী নিহত

images (6)এসএস মিঠু ,জয়পুরহাট থেকে : জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলা সদরের গোহাটির সন্নিকটে গতরাতে(সোমবার দিবাগত রাত) দ্রুতগামী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ২জন মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়,সোমবার আনুমানিক রাত ১০টায় জেলার জয়পুরহাট-হিলি সড়কের গোহাটির নিকটবর্তী অধুনালুপ্ত পাঁচবিবি টেক্সটাইল মিলের সামনে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাকের সাথে বিপরীতমুখি একটি মোটর সাইকেলের মূখোমুখি সংঘর্ষ ঘটলে মোটর সাইকেল চালক মামুদুল হাসান ওরফে মাহবুব ও তার সঙ্গী (আরোহী) আসলাম হোসেন ঘটনাস্থলে প্রান হারায়।ওই সময় বৃষ্টিপাত হওয়া (দুর্যোগপূর্ন আবহাওয়া) ও শবে কদরের রাত হওয়ায় কারনে এ র্দুঘটনার খবরটি অনেক পরে জানাজানি হয়।নিহত মাহবুব জয়পুরহাট সদর উপজেলার কড়ই কাদিপুর গ্রামের ইকবাল হোসেন মন্ডলের এবং আসলাম হোসেন একই উপজেলার শ্যামপুর-পূর্ব পুরানাপৈল গ্রামের আমজাদ হোসেনের ছেলে।পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। এ ব্যাপারে পাঁচবি ি বথানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top