অপরাধ খুলনা

নাবালিকাকে ধর্ষনের অভিযোগে এক যুবক গ্রেপ্তার

chuadanga dhorsok 06.08.13 (2)চুয়াডাঙ্গা প্রতিনিধি :সাত বছর বয়সী এক নাবালিকাকে ধর্ষণ করার অভিযোগে আলিফ হোসেন (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে দামুড়হুদা থানা পুলিশ। মঙ্গলবার সকালে আলিফ হোসেনকে আটক করে গ্রামবাসিরা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলিফকে থানায় নিয়ে আসে। পরে ধর্ষিতার পিতা থানায় এসে আলিফের বিরুদ্ধে তার নাবালিকা মেয়েকে ধর্ষনের অভিযোগে থানায় এজাহার দায়ের করেন।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবীব জানান, দামুড়হুদা উপজেলার রামনগর ক্লাবপাড়ার রেজাউল হকের ছেলে আলিফ হোসেন (২৭) সোমবার বিকেলে একই গ্রামের সাত বছর বয়সী এক নাবালিকাকে লজেন্স কিনে দেওয়ার কথা বলে গ্রামের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়। তারপর আলিফ হোসেন ওই নাবালিকাকে ধর্ষণ করে। মঙ্গলবার সকালে নাবালিকার কাছ থেকে তার পিতা-মাতা ধর্ষণের বিষয়টি জানতে পেরে এলাকাবাসির সহায়তায় অভিযুক্ত ধর্ষক আলিফ হোসেনকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ আলিফ হোসেনকে থানায় নিয়ে আসে। অভিযুক্ত ধর্ষক আলিফ হোসেন বিবাহিত। তার দু‘স্ত্রী রয়েছে। অভিযুক্ত ধর্ষক আলিফ হোসেন সাংবাদিকদের কাছে দাবি করে সে নাবালিকা মেয়েটিকে ধর্ষণ করেনি।

ওসি আরো জানান, ‘নাবালিকার পিতা ধর্ষনের অভিযোগে আলিফ হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সরকারি ছুটি থাকায় বুধবার নাবালিকার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে। সেইসময়পর্যন্ত নাবালিকা পুলিশ হেফাজতে থাকবে। ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য ইতিমধ্যেই তদন্তকাজ শুরু হয়েছে। অভিযুক্ত ধর্ষক আলিফ হোসেনকে গ্রেপ্তার করে থানা কাস্টডিতে রাখা হয়েছে।’