জাতীয় ঢাকা প্রধান খবর সারাদেশ

জিপি হাউসে গ্রামীণফোনের সাধারণ কর্মীদের মানব বন্ধন

হটনিউজ ডেস্ক: যৌক্তিক ইনক্রিমেন্টের দাবিতে আজ মঙ্গলবার ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত গ্রামীণফোনের হেড অফিস জিপি হাউজ সহ সারাদেশে তাদের সার্কেল এবং রিজিওনাল অফিসে একযোগে মানব বন্ধন করেছে গ্রামীণফোনের সকল কর্মকর্তা কর্মচারীরা। গ্রামীণফোনের সাধারণ কর্মীরা সিদ্ধান্ত নিয়েছে যতক্ষণ না গ্রামীণফোন কর্তৃপক্ষ তাদের দাবি মেনে নিচ্ছে ততক্ষণ পর্যন্ত তারা ধারাবাহিকভাবে শান্তিপূর্ণ কর্মসূচী চালিয়ে যাবে। উল্লেখ্য, গ্রামীণফোন অন্যান্য বছরের তুলনায় ২০১৭ সলে সবচেয়ে বেশী মুনাফা করেছে। কিন্তু, ঘোষিত বেতনবৃদ্ধির হার যেকোন বছরের চেয়ে কম বলে কর্মীরা দাবী করেন।

গ্রামীনফোন এমপ্লয়ীজ ইউনিয়ন (জিপিইইউ) তাদের ৭ দফা দাবির অংশ হিসাবে এই ধারাবাহিক শান্তিপূর্ণ কর্মসূচীতে একাত্নতা ঘোষনা করেন। জিপিইইউ’র দাবিগুলোর মধ্যে অন্যতম হলো অযৌক্তিক ইনক্রিমেন্ট পূনর্বিবেচনা এবং অন্যায়ভাবে বরখাস্ত করা নির্বাচিত জিপিপিসি সেক্রেটারী বি এম জাহিদকে ক্ষতিপূরনসহ চাকুরিতে পূনর্বহাল।

জিপিইইউ সভাপতি বলেন, কর্মীদের যেকোন ন্যায্য আন্দোলনে জিপিইইউ সবসময় সাথে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। কর্মসূচীতে জিপিপিসি ও জিইইউজিপি সংহতি প্রকাশ করেন।