সকল মেনু

মন্টি ও দয়াসোনা চাকমাকে পাওয়া গেছে

মন্টি ও দয়াসোনা চাকমা

রাঙামাটি প্রতিনিধি: অপহরণের একমাস একদিন পর ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মন্টি ও দয়াসোনা চাকমাকে পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত আটটার দিকে খাগড়াছড়ি সদরের মধুপুরের এপিবিএন গেট এলাকায় তাদের পাওয়া যায়। মন্টি চাকমার বড় ভাই সুভাষ চাকমা জানান, তারা দুইজন বর্তমানে বাবা-মা ও জনপ্রতিনিধিদের কাছে রয়েছেন, এটি নিশ্চিত। তবে বাড়ি না পৌঁছা পর্যন্ত এই বিষয়ে কথা বলতে চাচ্ছি না। বিস্তারিত সকালে জানাবো।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সংগঠক মাইকেল চাকমা ও কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নিরন চাকমাও বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বলেন, ‘মন্টি ও দয়াসোনা অভিভাবকদের সঙ্গে খাগড়াছড়ি থেকে বাড়ির পথে রওয়ানা দিয়েছেন। আমরা এ বিষয়ে আর কিছু বলতে চাই না।’ উল্লেখ্য, গত ১৮ মার্চ রাঙামাটির কুতুকছড়ি থেকে সকাল সোয়া নয়টায় ইউপিডিএফ (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট) সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙ্গামাটির জেলার সাধারণ সম্পাদক দয়াসোনা চাকমাকে অপহরণ করে দুর্বৃত্তরা। গত ২১ মার্চ এ ঘটনার দয়াসোনা চাকমার বাবা বৃষধণ চাকমা বাদী হয়ে রাঙামাটির কোতোয়ালি থানায় ১৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top