সকল মেনু

বঙ্গোপসাগরে ১৬ জেলে নিয়ে মাছ ধরার ট্রলার ডুবি

images (5)নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ০৬ আগস্ট :কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপ সাগরে এফ.বি. মার্জিয়া আক্তার রীমা নামের একটি মাছধরা ট্রলার ১৬ জেলেকে নিয়ে ডুবে গেছে। ১২ জেলেকে অন্য ট্রলারের সাহায্যে অপর জেলেরা উদ্ধার করা হয়েছে। কিন্তু চার জেলে নিখোঁজ রয়েছে। এরা হলেন, কক্সবাজার জেলার আব্দুল্লাহ (৪৫), নূরবশার (৩০), মো. আলাউদ্দিন (৩৬) ও কলাপাড়ার আলীপুর বন্দরের কামাল হোসেন (৩০)। মঙ্গলবার সকাল আনুমানিক নয়টার সময় ট্রলারটি ডুবে যায়। সমুদ্র উত্তাল থাকায় ঢেউয়ের ঝাপটায় ট্রলার ডুবির ঘটনা ঘটে।

আলীপুর আড়ত মালিক সমিতির সভাপতি আনছার উদ্দিন মোল্লা ডুবে যাওয়া ট্রলারটির মালিক । তিনি জানান, তিন দিন আগে ট্রলারটি ১৬ জেলেসহ সাগরে মাছ শিকারে যায়। গত দু’দিনে প্রচুর ইলিশ ধরা পড়ায় মাছ শিকার শেষে কিনারে ফেরার পথে ট্রলারটি ডুবে গেছে। ঘন্টাখানেক সাগরে ভাসা অবস্থায় ১২ জেলেকে উদ্ধার করা গেছে। বাকিরা নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে বলে আনছার মোল্লা জানালেন। ট্রলার, মাছ, জালসহ প্রায় ৭০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top