সকল মেনু

শেষ মুহুর্তে ঈদের বাজার জমে উঠেছে

EID Market Picturer-01ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধিঃশেষ মুহুর্তে কুড়িগ্রামে জমে উঠেছে ঈদের বাজার। জেলা ও উপজেলা পর্যায়ের মার্কেটগুলোতে দেখা যাচ্ছে ক্রেতাদের উপছে পড়া ভীড়। চাকুরিজীবী, ব্যবসায়ী, কৃষক সব শ্রেণী-পেশার মানুষ এখন কেনাকাটায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। গ্রামের মানুষরাও ছুটছে শহরের মার্কেটগুলোতে। ফলে বিক্রেতারা ক্রেতাদের মনের মতো সামগ্রী তুলে ধরতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন।

সরেজমিন কুড়িগ্রামের ধরলা জেলা পরিষদ মার্কেট, ঘোষপাড়া মার্কেট, দাদামোড় মেইন মার্কেট ও নছর উদ্দিন মার্কেট ঘুরে দেখা গেছে, বিপনী বিতানগুলোতে থরে থরে সাজানো নতুন পোশাক। পছন্দের পোশাক নিতে শিশু, কিশোর-কিশোরী, যুবক-যুবতীসহ সব মানুষের ভীড় চোখে পড়ার মতো।

সততা ক্লথ ষ্টোরের মালিক গিয়াস উদ্দিন জানান, রেডিমেট পোশাক, থান কাপড় ও শাড়ি কাপড়ের বেচাকেনা সবচেয়ে বেশী। তবে সব ধরনের কাপড়ের দাম বেশী বলে অভিযোগ ক্রেতাদের। তাদের ধারণা ব্যবসায়ীরা সুযোগ বুঝে অতিরিক্ত দাম নিচ্ছেন। কিন্তু প্রকৃত ঘটনা হলো পাইকারী বাজারে সকল প্রকার কাপড় ও তৈরী পোশাকে দাম বেড়েছে শতকরা ৩০ ভাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top