সকল মেনু

দুর্বৃত্তদের গুলিতে পীরেরবাগে দুই পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীরর মধ্য পীরেরবাগে আলীমুদ্দীন স্কুলের পাশে সন্ত্রাসী ধরতে গিয়ে গুলিতে আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। এদের মধ্যে পরিদর্শক পদমর্যাদার একজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। এ তথ্য জানিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাবিবুন্নবী আনিসুর রশিদ জানান, এক পুলিশ অফিসার গুলিবিদ্ধ হয়েছেন। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে আহত ডিবি কর্মকর্তার জন্য এবি পজিটিভ রক্ত দরকার বলে জানিয়েছে স্কয়ার কর্তৃপক্ষ। গুলিবিদ্ধ ওই পুলিশ পরিদর্শকের নাম জালাল উদ্দিন বলে জানিয়েছেন পুলিশের অপর এক কর্মকর্তা। অন্যদিকে মিরপুর মডেল থানার এসআই জাহাঙ্গীর জানান, ডিবি পুলিশের একটি দল পীরেরবাগের একটি বাড়ি ঘিরে রেখেছে। তিনতলা ওই বাড়ির উপর থেকে গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জেনেছি।

ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের স্পেশাল ওয়েপুন অ্যান্ড ট্যাকটিক্স (সোয়াট) দল। বাড়িটি ঘিরে রেখেছে তারা। এছাড়াও বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top