সকল মেনু

শাকিব-বুবলী অস্ট্রেলিয়ার মন্ত্রীর আমন্ত্রণে

হটনিউজ ডেস্ক: সুপার হিরো সিনেমার শুটিংয়ে বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন শাকিব খান। সেখানে শুটিংয়ের অনুমতি দেওয়ায় দেশটির নিউ সাউথ ওয়েলস রাজ্যের দুই মন্ত্রীর সঙ্গে দেখা করে কৃতজ্ঞতা জানালেন শাকিব খান। গতকাল মঙ্গলবার রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনে তাঁর নিজ কার্যালয়ে শাকিব খানকে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানান। এ সময় আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা বুবলী, নিউ সাউথ ওয়েলস রাজ্যের সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জামান, চলচ্চিত্র প্রযোজক রেমন্ড সোলায়মান, চিত্রনায়িকা বুবলী, সুপার হিরো সিনেমার পরিচালক আশিকুর রহমান।

এ বিষয়ে শাকিব খান বলেন, অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন দুইজন মন্ত্রী। এর জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করেছি। সুপার হিরো সিনেমার মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য তারা (দুই মন্ত্রী) আমাদের ধন্যবাদ জানিয়েছেন।’ আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ সিনেমাতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। হার্টবিট কথাচিত্র প্রযোজিত সিনেমাটি এবারের ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top