সকল মেনু

সাইফকন্যা সারা হৃতিককে নায়ক হিসেবে পাচ্ছেন !

বিনোদন ডেস্ক: সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। ইতিমধ্যে ‘‌কেদারনাথ’ ছবিতে অভিনয় করায় তাকে নিয়ে আলোচনা আরও বেড়েছে। প্রথম ছবি মুক্তির আগেই নেটিজেন থেকে বলিউড পরিচালক-প্রযোজকদের পছন্দের শীর্ষে পৌঁছে গেছেন সাইফকন্যা সারা আলী খান।এরই ধারাবাহিকতায় আশুতোষ গোয়াড়িকর তার পরবর্তী ছবিতে সাইফকন্যাকে পেতে আগ্রহ দেখিয়েছেন। এমন কথা প্রকাশ্যে আসার বলিউড সুপারস্টার হৃতিক রোশনও সারাকে তার পরবর্তী ছবির নায়িকা হিসেবে পছন্দ করেছেন বলে জানা গেছে।বলিউডের একটি বিশ্বস্ত সূত্র জানায়, হৃতিক রোশন তার পরবর্তী ছবি ‘সুপার থার্টি’র নায়িকা হিসেবে সাইফকন্যাকে চাইছেন। চিত্র পরিচালক বিকাশ এ বিষয়ে আলাপ-আলোচনা শুরু করেছেন বলেও জানা যায়।

অবশ্য হৃতিকের সাথেই অভিষেক হওয়ার কথা ছিল সাইফকন্যার। করণ মালহোত্রার ছবিতে ২৪ বছরের এই দারুণ সুন্দরীর হৃতিকের নায়িকা হওয়ার কথা ছিল। তবে ‘তাদের জুটিটি বয়সের দিক দিয়ে অসামঞ্জস্যপূর্ণ’ এমন অভিযোগ উঠে সেই সময়। এর জবাবে হৃতিক বলেন, কাস্টিংয়ের ক্ষেত্রে বয়স কখনোই পূর্বশর্ত হতে পারে না। এখানে অভিনয়ই সব।’সুপার থার্টি’ গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে। এটি আগামী বছরের ২৫ জানুয়ারি মুক্তি পাবে। আর সারা এখন ব্যস্ত রয়েছেন সুশান্ত সিং রাজপুত-এর বিপরীতে ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ে। ছবিটি পরিচালনা করছেন অভিষেক কাপুর। সূত্র : ডেকন ক্রনিকল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top