সকল মেনু

চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে বাড়ীর সদর দরজা ভেঙ্গে ৪টি গরু কার্ভাট ভ্যানে তুলে চুরি করে নিয়ে গেছে চোরেরা। গত ১৬ জানুয়ারী মঙ্গলবার গভীর রাতে চোরেরা উপজেলার নারায়নপুর গ্রামের মৃত ওক্কাস আলীর পুত্র আনোয়ার হোসেন বুলবুলের বাড়ীর প্রাচীর টপকিয়ে সদর দরজার তালা ভেঙ্গে ১ লক্ষ টাকা মূল্যের ২টি গাভী ও একই গ্রামের আনসার আলীর পুত্র দুলাল হোসেন দুলুর হাইওয়ের কাছে বাড়ি হওয়ায় প্রাচীর টপকিয়ে ১ লক্ষ টাকা মূল্যের ২টি ষাড় বের করে নিয়ে চোরেরা বাড়ির সদর দরজায় তালা লাগিয়ে দেয়। পরে দুলালের স্ত্রী সুফিয়া চোরের উপস্থিতে বুঝতে পারলে তৎক্ষনিক বাড়ির পেছন দরজা দিয়ে বের হয়ে দেখে চোরেরা হাইওয়ে রাস্তার উপর কার্ভাট ভ্যানে গরু তুলতেছে পরে চিৎকার করলে গাড়ি টান দিয়ে চোরেরা গরু নিয়ে চম্পেট হয়।
গরু মালিক আনসার আলী জানায়, চোরের উপদ্রপ বেড়ে যাওয়ায় গরুর গলায় শিকল দিয়ে বেধে রেখেছিলাম। প্রায় প্রতিরাতে জেগে থাকি কিন্তু গত কয়েকদিনের প্রচন্ড ঠান্ডায় ঘরের ভিতর থাকায় চোরেরা এ সুযোগে শিকল কেটে গরু নিয়ে গেছে। এ ব্যাপারে ১০নং পূনট্টি ইউপি চেয়ারম্যান মোঃ নূর-এ-কামাল এর সাথে একাধিক বার যোগাযোগ করলে কোন সারা মেলেনি। চিরিরবন্দল থানার অফিসার ইনচার্জ মো: হারেসুল ইসলাম জানান, চুরির ব্যাপারে আমি অবগত হয়েছি তদন্ত করে চুরির বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top