সকল মেনু

ইউসুফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম,হটনিউজ২৪বিডি.কম: শারীরিক অবস্থা অবনতি হওয়ায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের সাবেক সাংসদ মোহাম্মদ ইউসুফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আজ বিকেলে ইউসুফকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে উদ্দেশ্যে রওনা দেয়।চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী বলেন, শরীরে রক্তচাপ পাশাপাশি কিডনির খুবই দুর্বল। শরীরের বিভিন্ন অংশে সংক্রমণের ক্ষত। আজ সকালে ফের মেডিকেল বোর্ড উনার শারীরিক অবস্থা পরীক্ষা করে মতামত দিয়েছে। শরীরের অবস্থা ফ্লাইটে ভ্রমণের উপযোগী নয় বলে মত দিয়েছে মেডিকেল বোর্ড। এজন্য সড়ক পথে অ্যান্বুলেন্সে করে নেওয়া হচ্ছে।

ইউসুফকে ঢাকায় নেওয়ার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উপস্থিত ছিলেন, চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, জেলা প্রশাসক মো. জিলুর রহমান চৌধুরী।

প্রসঙ্গত, এক সময়ের তুখোড় বামপন্থী নেতা মোহাম্মদ ইউসুফ রাঙ্গুনিয়া থেকে ১৯৯১ সালে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। পরে তিনি সিপিবি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top