সকল মেনু

এবার পদ্মায় ফেরি চলাচল স্বাভাবিক

হটনিউজ ডেস্ক: কুয়াশা কেটে পদ্মায় ফেরি চলাচল শুরু হয়েছে। এর আগে শুক্রবার ভোর থেকে পাটুরিয়া-দৌলতদিয়া, শিমুলিয়া-কাঁঠালবাড়ি ও ইব্রাহিমপুর-চাঁদপুর হরিণাঘাট নৌ-রুটে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এসময় মাঝ পদ্মায় যানবাহন নিয়ে আটকা পড়ে ১০টি ফেরি।

বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক নাসির উদ্দিন চৌধুরী জানান, কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে শুক্রবার সকাল পৌনে ৮টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এতে মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকা পড়ে ৫টি ফেরি। দুই ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়ায় সকাল ১০টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এদিকে শিমুলিয়া ঘাটেও সকাল ১০টা থেকে ফেরি চলাচল ফের শুরু হয়েছে। শুক্রবার ভোর ৫টা থেকে এ নৌপথে কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। হঠাৎ কুয়াশা শুরু হওয়ায় যানবাহনসহ ৪টি ফেরি মাঝ নদীতে আটকা পড়ে।

এছাড়া বিআইডব্লিউটিসির ইব্রাহিমপুর ঘাটের ম্যানেজার আব্দুস সাত্তার জানান, শরীয়তপুর ইব্রাহিমপুর- চাঁদপুর হরিণাঘাট নৌ-রুটে সকাল পৌনে ১০টা থেকে ফেরি চলাচল শুরু হয়েছে। এর আগে রাত ৩টার দিকে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় এ রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় দিক নির্ণয় না করতে পেরে যানবাহন ও যাত্রী নিয়ে মাঝ নদীতে অাটকা পড়ে কেতুকি নামে ফেরিটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top