সকল মেনু

কুয়েত সশস্ত্র বাহিনীর চীফ অব স্টাফ ‘বাংলাদেশ আর্মি ফ্রেন্ডশীপ মেডেল’-এ ভূষিত

হটনিউজ ডেস্ক: কুয়েতের সশস্ত্র বাহিনীর চীফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ খালিদ আল খাদের (খঃ এবহ গড়যধসসধফ কযধষবফ অষ কযধফযবৎ) ‘কে কুয়েত সরকার ও বাংলাদেশ সেনাবাহিনীর মধ্যকার ঘনিষ্ঠ সম্পর্ক আরও সুদৃঢ় করার স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সরকারের পক্ষ থেকে “বাংলাদেশ আর্মি ফ্রেন্ডশীপ মেডেল’ প্রদান করা হয়েছে। সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক (এবহবৎধষ অনঁ ইবষধষ গঁযধসসধফ ঝযধভরঁষ ঐঁয়) আজ  রাতে ঢাকা সেনানিবাসে কুয়েত সশস্ত্র বাহিনীর উচ্চপদস্থ প্রতিনিধিদলের সম্মানে আয়োজিত নৈশভোজ শেষে তাঁকে এ মেডেল পরিয়ে দেন । কুয়েতের সশস্ত্র বাহিনীর চীফ অব স্টাফ বলেন, বাংলাদেশ সশস্ত্র বাহিনীর পেশাদারিত্বে আমি মুগ্ধ। কুয়েতের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে বাংলাদেশ সেনাবাহিনী আরো ব্যাপকভাবে যুক্ত হবে। কারণ তারা আমাদের পরীক্ষিত বন্ধু।

উল্লেখ্য, ১০ সদস্যের প্রতিনিধিদলটি ৫ দিনের রাষ্ট্রীয় সফরে গত ০১ জানুয়ারি ২০১৮ তারিখে বাংলাদেশে আগমন করেন।

সফরকালীন সময়ে উক্ত প্রতিনিধিদলটি মাননীয় প্রধানমন্ত্রী ও সেনাবাহিনী প্রধানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়াও সফরকালে প্রতিনিধিদলের সদস্যগণ বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করেন। সফর শেষে প্রতিনিধিদলটি আগামীকাল ০৫ জানুয়ারি বাংলাদেশ ত্যাগের কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top