সকল মেনু

তেঁতুলিয়ায় প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেতুঁলিয়ায় প্রতিবন্ধি দেড়’শ শিক্ষার্থীকে শীত নিবারনের জন্য কম্বল বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার (৪ জানুয়ারী) দুপুরে উপজেলার ভজনপুরে প্রতিবন্ধি বিদ্যালয়ে এই কম্বল বিতরণ করা হয়। এই শীত বস্ত্র পেয়ে প্রতিবন্ধি শিক্ষার্থীদের মাঝে খুশির আমেজ দেখা গেছে।এসময় প্রতিবন্ধি শিক্ষার্থীদের উদ্দেশ্যে অভিভাবকদের স্বাস্থ্য পরামর্শও দেয়া হয়। বিদ্যালয়টির ব্যবস্থা কমিটি এই উদ্যোগ গ্রহণ করে।ব্যবস্থা কমিটি সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী কার্যালয়ের এটু আই প্রকল্পের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাঈমুজ্জামান মুক্তা প্রতিবন্ধি শিক্ষার্থীর জন্য শীত বস্ত্র উপহার দিয়েছেন। অন্যদিকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য  কমল্পেক্স এর উদ্যোগে শিক্ষার্থীদেরকে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক পরামর্শ দেয়া হয়। শীত কালীন স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক পরামর্শ দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রেজাউল বারি ।

স্বাস্থ্য পরামর্শ শেষে শিক্ষার্থীদের হাতে কম্বল তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা আলীমূল রাজী, বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম খলিল প্রমূখ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top