সকল মেনু

কুয়েত সশস্ত্র বাহিনীর উচ্চপদস্থ প্রতিনিধিদলের বাংলাদেশে আগমন

হটনিউজ ডেস্ক: কুয়েতের সশস্ত্র বাহিনীর চীফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ খালিদ আল খাদের (খঃ এবহ গড়যধসসধফ কযধষবফ অষ কযধফযবৎ) এর নেতৃত্বে ১০ সদস্যের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল কুয়েতের একটি বিশেষ বিমান যোগে আজ সোমবার ঢাকা এসে পৌঁছেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে প্রতিনিধিদলটিকে সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল (এজি) মেজর জেনারেল এস এম মতিউর রহমান অভ্যর্থনা জানান।

কুয়েতের সশস্ত্র বাহিনীর চীফ অব স্টাফ ছাড়াও প্রতিনিধি দলের সাথে রয়েছেন কুয়েত আর্মড ফোর্সের মিলিটারি এডুকেশন ডিপার্টমেন্টের প্রধান মেজর জেনারেল আনোয়ার জাসেম আল মাজিদি (গধল এবহ অহধিৎ ঔধংংবস অষ গধুরফর), কুয়েত নেভাল ফোর্সের কমান্ডার মেজর জেনারেল খালেদ আহমেদ আব্দুল্লাহ (গধল এবহ কযধষবফ অযসবফ অনফঁষষধয) এবং মুবারক আল আব্দুলাহ জয়েন্ট কমান্ড এন্ড স্টাফ কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল আব্দুল্লাহ আবদুস সামাদ দাস্তি (গধল এবহ অনফঁষষধয অনফঁং ঝধসধফ উধংযঃর)। সফরকালে প্রতিনিধিদলটি মাননীয় প্রধানমন্ত্রী এবং সেনাবাহিনী প্রধান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করবেন। এছাড়াও সফরকালে প্রতিনিধি দলের সদস্যগণ বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করবেন। উল্লেখ্য কুয়েতের এই প্রতিনিধিদলটি ৫ দিনের রাষ্ট্রীয় সফর শেষে আগামী ০৫ জানুয়ারি ২০১৮ তারিখ নিজ দেশে প্রত্যাবর্তন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top