সকল মেনু

অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও যুবলীগ নেতা কিলার মাসুদ গ্রেফতার

02 (1)নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:চাঁদপুরের ডিবি পুলিশ ফরিদগঞ্জ থানা রোড এলাকার একটি বাসা থেকে দেশের অন্যতম শীর্ষ সন্ত্রাসী, তেজগাঁও – রমনা এলাকার ত্রাস হিসেবে পরিচিত মোঃ মাসুদুর রহমান ভ’ইঁয়া ওরফে কিলার মাসুদকে গ্রেফতার করেছে। কিলার মাসুদ চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি। সোমবার ভোরে তাকে ডিবির উপ-পরিদর্শক মোঃ মামুনুর রশিদ সরকার মাসুদের নেতৃত্বে ডিবি ও ফরিদগঞ্জ থানা পুলিশের একটি যৌথ দল অভিযান চালিয়ে আটক করে। পুলিশ জানিয়েছে, কিলার মাসুদের বিরুদ্ধে হত্যা, খুন, সন্ত্রাস ও অবৈধ অস্ত্র রাখার অভিযোগে তেজগাঁও থানায় ১২ টি, রমনা থানায় ১ টি, চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় ৩ টি এবং লক্ষীপুরের রামগঞ্জ থানায় আরো একটিসহ মোট ১৭ টি মামলা রয়েছে। সে দেশের আরেক অন্যতম শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হান্নানের সহযোগি ছিল। তাকে সোমবারই বিকেলে ফরিদগঞ্জ থানার একটি হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

কিলার মাসুদের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পূর্ব লাড়–য়া গ্রামে। তার বাবার নাম মৃত মোঃ হালিম ভ’ঁইয়া। তার দু’টি মেয়েসহ স্ত্রী ঢাকায় বসবাস করে। তার দাবি সে ঢাকার মীরপুরে গার্মেন্টস্ সামগ্রীর ব্যবসা করে। গ্রেফতারের পর সে ডিবি অফিসে সাংবাদিকদের জানিয়েছে, জেলা আ’লীগের সভাপতি ড. মোঃ শামছুল হক ভ’ঁইয়ার কথামত কাজ না করায় তার বিরুদ্ধে একের পর এক মিথ্যে মামলা দায়ের করিয়ে এখন তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে। এ বিষয়ে জেলা আ’লীগের সভাপতির সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি আ’লীগ করেন, যুবলীগ নিয়ে মাথা ঘামান না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top