অপরাধ সিলেট

সড়ক দূ-র্ঘটনায় দুইজন নিহত

IMG_0007মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের সদর উপজেলার দূলর্ভপুর ও কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার এলাকায় পৃথক সড়ক দূ-র্ঘটনায় মোটরসাইকেল আরোহী ও বাসের হেলপারসহ দুইজন নিহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে বাসের চাপায় মোটর সাইকেল আরোহী আব্দুর রকিব (৫৪) নামে এক ব্যক্তির নিহত হয়েছে। নিহত আব্দুর রকিব কনকপুর ইউনিয়নের দুলভপুর গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে। আব্দুর রকিব সকালে বাড়ি থেকে মৌলভীবাজার শহরে যাচ্ছিলেন। পথে শাহবন্দর এলাকায় সিলেটগামী একটি লোকাল বাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৌলভীবাজার থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অপরদিকে কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার এলাকায় কুলাউড়া-মৌলভীবাজার মহাসড়কের একটি যাত্রীবাহী বাসের ছাদ থেকে পড়ে রিপন কুমার পাল (২৬) এক যুবকর নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিপন কুলাউড়া উপজেলার রাৎগাও এলাকার মুহিষজুড়ি গ্রামের বলাই পালের ছেলে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ হাসানুজ্জামান ঘটনার সততা নিশ্চিত করে জানান, পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।