সকল মেনু

অটোরিক্সা চালক হত্যার প্রতিবাদে মানববন্ধন

Moulvibazar Humanchain pic (2)মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজারের রাজনগরে অটোরিক্সা (সিএনজি) চালককে ডেকে নিয়ে হত্যা করে গাড়ি ছিনতাইর প্রতিবাদে ঢাকা-সিলেট আঞ্চলিক সড়ক ঘন্টাব্যাপি অবরোধ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় অটোরিক্সা শ্রমিক সমিতি। সোমবার দুপুরে মুন্সিবাজারে অনুষ্টিত মানববন্ধনে দুই সহ¯্রাধীক লোকের অংশগ্রহনে মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশিক মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান ছাতির মিয়া, জেলা অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক সেলিম আহমদ, শ্রমিক নেতা আব্বাস আলী, লুলু মিয়া, আনু মিয়া, বাচ্ছু মিয়া, আছকির মিয়া ও বাবলু আহমদ প্রমূখ। এ সময় তারা অটোরিক্সা চালক সেফুল হত্যাকারীদের অনতি বিলম্বে গ্রেফতার করে ফাসিঁর কাঠগড়ায় দাড় করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহবান জানান। এছাড়াও ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে আসামীদের খোজেঁ বের করতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষনা করা হয়।

উল্যেখ্য,গত ৯ জুলাই রাত ৮টায় তেলিজুড়ি গ্রামের মধু মিয়ার ছেলে সেফুল(১৬) কে সিলেট যাবার কথা বলে একই এলাকার বেলাল,রুমান ও আক্তার অটোরিক্সা বাড়া করে মোগলাবাজারের খালেরমূখ এলাকায় গিয়ে তাকে হত্যা করে গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে গাড়িটি চুরখাই এলাকা থেকে উদ্বার করা হয়। ইউপি চেয়ারম্যান সাতির মিয়া বলেন,এই সনাক্তকারী ৩ হত্যাকারীকে ফাঁসির কাষ্টে ঝুলিয়ে মৃত্যুদন্ডের দাবী জানানো হয়। রাজনগর থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান জানান, যেহেতু ঘটনা সিলেটের মোগলাবাজার তাই মোগলাবাজার থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top