সকল মেনু

দুর্গাপুরে মহান বিজয় দিবস উদযাপন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় প্রত্যুষে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে ৪৬তম বিজয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে সিনিয়র সহকারী জজ ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, আওয়ামীলীগ, বিএনপি, কমিউনিষ্ট পার্টি, প্রেসক্লাব, দুর্গাপুর পৌরসভা, জালাল হত্যার প্রতিবাদ পরিষদ, আওয়ামীলীগের সহযোগি সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানসমুহের পক্ষ থেকে স্থানীয় শহীদ সন্তোষ পার্কে পুষ্প স্তবক অর্পন শেষে সুসং সরকারী মহাবিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছায় বরন শেষে পুলিশ, আনসার ভিডিপি, স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের সালাম প্রদর্শন ও বর্নাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। দুপুরে সকল মন্দির মসজিদ ও গীর্জায় নিহত মুক্তিযোদ্ধাদের আত্মার মাফফেরাত কামনায় বিশেষ মোনাজাত শেষে নৃ-তাত্বিক আদিবাসী অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংম্বর্ধনা, মধ্যাহ্নভোজ ও বস্ত্র বিতরন করা হয়। সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ্ হক, ওসি মোঃ মিজানুর রহমান আকন্দ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রুহুল আমীন চুন্নু, সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তাং প্রমুখ।

আলোচনা শেষে উপজেলা পরিষদ চত্তরে স্থানীয় শিল্পকলা একাডেমীর আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন এর মাধ্যমে দিবসের সমাপ্তি ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top