সকল মেনু

তেঁতুলিয়ায় বাস-ট্রাকের সংর্ঘষে নিহত ২ আহত ১০

Exif_JPEG_420

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় তেঁতুলিয়া মহা-সড়কে বাস-ট্রাকের সংর্ঘষে ইমন (৩) ও আমিরুল ইসলাম (২৫) নামে দুইজন নিহত, আহত ১০ জন। বাবা অজ্ঞাত মামলায় জেলে, তাই সন্তানের বাবার আকুতি মেটাতে মা ছোট শিশু ইমনকে নিয়ে সকাল ৯.৫০ মি: এর সময় বাস যোগে পঞ্চগড় জেলা কারাগারের উদ্দেশ্যে রাওনা হয়। গাড়িতে উঠার ৫মিনিটের মধ্যে হঠাৎ কোন কিছু বুঝে উঠার আগে রাস্তার উপর দাড়িয়ে থাকা ট্রাকের সাথে সংর্ঘষে বিকট শব্দে বাসের সামনের ৫ফিটের মত দুমরে-মুছরে যায়। সেই দাড়িয়ে থাকা ট্রাকটি ধাক্কা খেয়ে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। মুহূর্তে চিৎকার আর কান্না, আহত অনেকেরে আকুতি এবং সংর্ঘষ এরিয়ে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে যেতে থাকলে বাসে থাকা মা শেফালী নিজেকে বিপদের মুখে রেখে সন্তানকে বাঁচাতে জানালা থেকে বাইরে ছুড়ে ফেলে দিলে সেই দুর্ষটনা কবলিত বাসের পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে ইমন (৩) মৃত্যু হয়। এবং শেষে বাসটি একটি বাশ ঝাড়ে গিয়ে আটকা পড়ে। বাচাও- বাচাও চিৎকার আর কান্না, এলাকাবাসী পথচারী মুহূর্তেই উদ্ধার কাজে এগিয়ে এল শত শত মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস, হাইওয়ে থানা, স্থানীয় বিজিবি ক্যাম্পের সদস্য, ইউনিয়ন পরিষদের কর্মকর্তা-কর্মচারী, গ্রামবাসী সহ পথচারীরা আহতদের উদ্ধার করে টহলরত বিজিবিদের গাড়ি, মহা-সড়কে দারিয়ে থাকা গাড়ি এবং ফায়ার সার্ভিসের গাড়িতে তেঁতুলিয়া স্বাস্থকম্পেলেক্স ও পঞ্চগড় সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বাবা জেলে, মা আহত হয়ে পঞ্চগড় সদর হাসপাতালে, সন্তানের নিথর দেহ গাড়ির চাকার নিচে। বাবা-মা কেউ জানেনা সন্তানের মৃত্যুর খবর, শেষ বিদায়ে বাবা-মায়ের আদর পেল না শিশু ইমন। সরেজমিনে গিয়ে এমন ঘটনার বর্ণণা জানাগেছে গাড়িতে থাকা আহত যাত্রী এবং প্রত্যক্ষদর্শীদের মুখে। নিহত ইমন শালবাহান হাট ইউনিয়নের শালবাহান রোড এর খুটাগছ গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। অপরদিকে, ট্রাকের লেভার আমিরুল ইসলাম (ঢেপা) (২৫) বাস-ট্রাক সংর্ঘষে আহত হয়ে পঞ্চগড় সদর হাসপাতাল থেকে রংপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে মারা যায়। নিহত আমিরুল ইসলাম ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মৃত চন্টু মোহাম্মদের ছেলে।
মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০ টার সময় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হোসেন জানান, মান্দুলপাড়ায় মহা-সড়কের পাশে একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৮-৮১৮২) ইট আনলোড করে ঘুরানোর সময় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী জাহিন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্র- জ-১৪-০৬১৫) নামে বাসটি ট্রাকের পিছনের দিক ধাক্কা দেয়। ঘটনাস্থলে একজনসহ চিকিৎসাধীন অবস্থায় আরো একজন নিহতের ঘটনা নিশ্চিত করেছেন তেঁতুলিয়া হাইওয়ের সাব ইন্সপেক্টর সেলিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top