সকল মেনু

সকল থানা,পৌর ও কলেজ ছাত্রদলের কমিটি বিলুপ্ত

Moulvibazar-Mapমৌলভীবাজার প্রতিনিধি:বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিওয়র নেতৃবৃন্দর উপস্থিতিতে মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির এক জরুরী সভা অনুষ্টিত হয়। সভায় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্দেশে জেলার সকল থানা, পৌর ও কলেজ শাখার পূর্নাঙ্গ এবং আহবায়ক কমিটি বিলুপ্ত করেছে জেলা ছাত্রদল। আহবায়ক কমিটির জরুরী সভা শেষে জেলা ছাত্রদলের উদ্দ্যেগে কর্মীসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জলের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক গাজী মারুফের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আনোয়ার হোসেন টিপু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের যুগ্ম-সম্পাদক তরিকুল ইসলাম টিটু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আব্দুল আহাদ খানঁ জামাল, , কেন্দ্রীয় সংসদের সহ-সাধারন সম্পাদক ইখতিয়ার রহমান কবির, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন উজ্জল, এস এম জাহাঙ্গির, কেন্দ্রীয় সংসদের আর্ন্তজাতিক সম্পাদক বায়োজিদ মিল্কী, কেন্দ্রীয় সংসদের সহ-বিঞ্জান ও তথ্য প্রযুক্তী সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় সংসদের সহ-গনশিক্ষা সম্পাদক একে এম শফিকুল ইসলাম শফিক প্রমূখ। সন্ধ্যায় জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জল ও সিনিওয়র যুগ্ম আহবায়ক গাজী মারুফ স্বাক্ষরীত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্দেশে জেলা ছাত্রদলের আহবায়ক বৃন্দের এক জরুরী বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী জেলা ছাত্রদলের অধীনস্ত সকল থানা, পৌর ও কলেজ শাখার পূর্নাঙ্গ এবং আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। পরবর্তীতে জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সকল সদস্যের সিদান্ত মোতাবেক শ্রীঘই নতুন কমিটি ঘোষনা করা হবে। জেলা ছাত্রদলের ১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির মধ্যে জরুরী সভায় ১৬ জন উপস্থিত ছিলেন। উপস্থিত আহবায়ক কমিটির সদস্যরা হলেন, জাকির হোসেন উজ্জল, গাজী মারুফ, জি এম মোক্তাদির রাজ, সরওয়োর মজুমদার ইমন, সেলিম মোঃ সালাউদিদ্দন, তপধীর রায় বুরন, কামরুল ইসলাম সিপু, সিরাজুল ইসলাম পিরুন, আলীম হোসেন মিরু, সাইফুর রহমান সুমন, নিশাত আহমদ, মহসীন বখত দিপলু, আজহার ইসলাম ওয়াসিম, গোলাম মোস্তফা সফু, গোলাম রব্বানী তৈমুর, দেলোয়ার হোসেন প্রমূখ।

কর্মী সভা শেষে জেলার ৭টি উপজেলা শাখার নেতাকর্মীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্টিত হয়। ইফতার মাহফিলে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দের সাথে বিএনপি, যুবদল ও জেলা ছাত্রদলের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top