সকল মেনু

পঞ্চগড়ে সাংবাদিকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে ‘সত্যের সন্ধানে সাংবাদিকতা শীর্ষক’ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সকালে পঞ্চগড় সার্কিট হাউজে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালার আয়োজন করে, ঢাকা বিশ^বিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

কর্মশালায় তৃণমূল সাংবাদিকতার বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মো. মফিজুর রহমান। ঢাকা বিশ^বিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আবু আলম মো. শহীদ খানের সভাপতিত্বে কর্মশালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, পুলিশ সুপার মো. গিয়াসউদ্দিন আহমদ, ঢাকা বিশ^বিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, ড. এম কামাল উদ্দিন জসিম, মো. জাহাঙ্গীর হোসেন। কর্মশালায় পঞ্চগড় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা অংশ নেন। এর আগে ঢাকা বিশ^বিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে এবার বন্যায় পঞ্চগড় জেলার ক্ষতিগ্রস্থ ২০ টি পরিবারকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top