রাজনীতি রাজশাহী

পুলিশ ও র‌্যাবের সাথে জামাত-বিএনপি কর্মিদের সংঘর্ষ

images (5)সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পুলিশ ও র‌্যাবের সাথে জামাত-বিএনপি কর্মিদের সংঘর্ষে দুই শিবির কর্মি নিহতের ঘটনায় পুলিশের দায়েরকৃত হত্যা মামলার আসামি সিরাজগঞ্জ সদর উপজেলা বিএনপি ও ছাত্রদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিবাদে প্রায় আধাঘন্টা সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চন্ডিদাসগাতী বাজারে সড়ক অবরোধ করে রাখে জামায়াত-বিএনপি কর্মিরা। রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সদর উপজেলার চন্ডিদাসগাতী বাজার থেকে এই দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী গ্রামের মতিয়ার রহমান ও উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক, একই গ্রামের মৃত ময়দান সরকারের ছেলে রিপন সরকার ।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ,রফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত মতিয়ার রহমান চন্ডিদাসগাতিতে ডাবল মার্ডার ও দ্রুত বিচার আইনের অপর একটি মামলার প্রধান আসামি এবং গ্রেফতারকৃত আরেকজনও একই মামলার আসামি।

 

উল্লেখ্য, চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি জামায়াতের হরতাল চলাকালে সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাতীতে পুলিশ ও র‌্যাবের সাথে জামায়াত-বিএনপি কর্মিদের সংঘর্ষে দুই শিবির কর্মি নিহত হয়। আহত হয় পুলিশ, সাংবাদিকসহ অন্তত ৩০ জন। এ ঘটনায় ঐ দিনই মামলা দায়ের করে পুলিশ।