সকল মেনু

বাদ পড়লো ক্যাটরিনা রণবীরের সঙ্গে থাকছেন দীপিকা,

1375628236.হটনিউজ বিনোদন ডেস্ক : আশ্চর্যজনক হলেও সত্যি রণবীর কাপুরের সঙ্গে পরবর্তীতে থাকছেন দীপিকা পাডুকন। বাদ পড়লেন ক্যাটরিনা কাইফ। এমন সিদ্ধান্ত মেনেও নিয়েছেন রণবীর।

খুব অবাক হলেন পাঠক? হ্যাঁ ইমতিয়াজ আলীর পরবর্তী সিনেমায় রণবীরের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। এ সিনেমায় ক্যাটরিনা অভিনয়ের কথা থাকলেও পরবর্তীতে তাকে বাদ দেয়া হয়।
ইমতিয়াজ আলীর ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ সিনেমার আকাশচুম্বী সাফল্যের কারণেই এমন সিদ্ধান্ত বলে ধারণা করা হচ্ছে। অবশ্য এই সিনেমায় কাজ করতে বিশেষ ভাবে আগ্রহী ছিলো ক্যাটরিনা। বিশ্বস্ত এক সূত্রে জানা যায়, রণবীরকে নিজের নাম প্রস্তাব করতে অনুরোধও জানিয়েছিলেন ক্যাট।
কিন্তু রণবীর মনে হয়, পর্দায় দীপিকার সঙ্গে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোঁধ করেন। এজন্যে অনেকটা নিশ্চুপ ভাবেই ইমতিয়াজের সিদ্ধান্ত বলে বিষয়টি এড়িয়ে গেলেন চকলেট বয়। দুভাগ্যজনকভাবে, দীপিকার কাছে হেরে গেলেন ক্যাট। দেখা যাক হয়তো এই সিনেমার সুট্যিং শেষেও রণবীরের সঙ্গে অভিসারে যাবেন ক্যাট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top