বিনোদন

প্রাচীর চুমোতে না

images (3)হটনিউজ বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রাচী দেশাই’র বাস্ত জীবনে চুমোতে আপত্তি আছে কিনা তা জানা না গেলেও জানা গেছে সম্প্রতি চুমো দৃশ্য করতে অস্বীকৃতী জানিয়েছেন । একতা কাপুরের নতুন একটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। আর এ ছবিতে তিনি অভিনয় করছেন তুষার কাপুরের বিপরীতে। ছবিতে অনেক দীর্ঘ একটি চুমোর দৃশ্য সেট করা হয়েছিলো তুষার ও প্রাচীর জন্য। কিন্তু প্রাচীর ‘না’-তে সব ভেস্তে গেল।

ইতোমধ্যে এ ছবির পঞ্চাশ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে। এদিকে এর আগে একতা কাপুরের ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছিলেন প্রাচী। সেখানে ইমরানের সঙ্গে চুমো দৃশ্যসহ বেশ কিছু বিছানার রগরগে দৃশ্যেও দেখা গিয়েছিল তাকে।
চলচ্চিত্রে অভিনয়ের শুরু থেকে প্রাচী বলে আসছেন যে কোন ধরনের দৃশ্যে কাজ করতে তার কোন আপত্তি থাকবে না কখনও। কিন্তু শেষ পর্যন্ত একতা কাপুরকেই আটকে দিলেন তিনি। এই একতা কাপুরের হাত ধরেই প্রাচীর ছোটপর্দা ও পরবর্তীতে বড় পর্দায় অভিষেক হয়েছিলো। কিন্তু এবার একতা কাপুরের ছোট ভাই তুষারের সঙ্গে চুমো দৃশ্য করতে আপত্তি জানালেন প্রাচী। বিষয়টি নিয়ে মনে মনে ক্ষেপলেও প্রাচীকে কিছুই বলেননি একতা। তবে অন্যান্যের সঙ্গে বিষয়টি নিয়ে বেশ কয়েকবারই আলোচনা করেছেন তিনি।
এদিকে চুমো দৃশ্যে আপত্তি প্রসঙ্গে মিডিয়াকে প্রাচী জানান, চুমোর দৃশ্য আসলে করা খুব কঠিন ব্যাপার। এটা খুব সহজ ও সাবলীলভাবে সবার সঙ্গে করা যায় না। এবারের দৃশ্যটি হঠাৎ করেই সেট করা হয়েছিলো। আমি একদমই প্রস্তুত ছিলাম না। সে কারণেই আসলে এ আপত্তি। বিষয়টি নিয়ে আমি একতার সঙ্গে খোলামেলা কথাও বলেছি। তিনি বিষয়টি বুঝেছেন।