সকল মেনু

চাঁদপুরে জামায়াতের ১১ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ, ছবি তুলতে পুলিশের বাধা

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: রাষ্ট্রবিরোধী গোপন ষড়যন্ত্র করার জন্য বৈঠকের অভিযোগে সোমবার দুপুরে চাঁদপুর শহরের প্রত্যাশাবাড়ি এলাকা থেকে জামায়াতের ১১ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। কিন্তু রহস্যজনক কারণে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওয়ালিউল্লা ওলি গণমাধ্যম কর্মীদের এসব নেতা-কর্মীদের ছবি তুলতে বা ফুটেজ সংগ্রহ করতে দেন নি। আটককৃতদের মধ্যে কুমিল্লা মহানগর জামায়াতের আমির কাজী দীন মোহাম্মদ, চাঁদপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন মিয়াজীও রয়েছে। যাদের আটক করা হয়েছে তাদের মধ্যে ৭ জনই জামাতের মহিলা শাখার নেতা-কর্মী। তারা প্রতাপসাহা বাড়ি এলাকায় অবস্থিত জেলা জামায়াতের রোকন ও জামায়াত পরিচালিত আল আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ হোসাইনের বাসায় বৈঠক করছিল। পুলিশ বাড়ির মালিক ও তার স্ত্রী আল-আমিন একাডেমি মহিলা শাখার অধ্যক্ষ ফেরদৌসী সুলতানাকেও আটক করেছে।
আটককৃতদের বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে থানা থেকে জানানো হয়েছে। তবে আটককৃতদের কোন ছবি বা ফুটেজ সংগ্রহ করতে দেয়নি থানার অফিসার ইনচার্জ। ছবি তোলা ও ফুটেজ সংগ্রহের কথা অফিসার ইনচার্জ ওয়ালিউল্লা ওলিকে গণমাধ্যম কর্মীরা জানালে, তিনি প্রথমে জানান এসপি’র অনুমতি লাগবে। এর কয়েক মিনিট পরই তিনি কঠোর ভাষায় জানিয়ে দেন, কোন ছবি তুলতে বা ফুটেজ সংগ্রহ করতে দেয়া যাবে না। পরে গণমাধ্যম কর্মীরা তাদের আটকের প্রাক্কালে স্থানীয়দের মোবাইলে তোলা দু’টি ছবি সংগ্রহ করে গণমাধ্যমে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top