সকল মেনু

তেঁতুলিয়ায় রবিবার মানববন্ধন

ডিাজর হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পাথর শ্রমিক জাহেরুল ইসলামের মেয়ে নবম শ্রেণির ছাত্রী রহিমা আক্তার সোনিয়া (১৪) আত্মহত্যার রহস্য উদঘাটনের পর থেকে উত্তপ্ত হয়ে উঠেছে পুরো তেঁতুলিয়া। এই অপরাধে যেন কোন ছাড় না দেওয়া হয় তাই গণমাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠেছে ঝড়। বাহির হয়ে আসে সনিয়ার আত্বহত্যায় রাজন ও আতিকের নাম। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ওয়ার্ড বয় ও তেঁতুলিয়া উপজেলা সদরের মোমিনপাড়া এলাকার মৃত সোলেমান আলীর ছেলে মনসুর আলম রাজন (৩২) এবং ক্ষণিয়াভিটা এলাকার বাসির উদ্দিনের ছেলে এবং তেঁতুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম এর ছোট ভাই তেঁতুলিয়া বাজারের বিক্যাশ এজেন্ট আতিকুর রহমান আতিক (৩৪)।
এরি প্রেক্ষিতে রবিবার (১৫ অক্টোবর) সকাল ১১ঘটিকায় এক মানববন্ধন ডাকে কাজী শাহবদ্দিন বালিকা স্কুল এন্ড কলেজ।
উল্লেখ্য, অব্যাহত ধর্ষণ আর তা ভিডিও ধারণ করে নেটে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে এবং ব্লাকমেইলের অপমান সইতে না পেরে গত মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৯.১০ মিনিটে কোচিংয়ে না গিয়ে রাস্তা থেকে বাসায় ফিরে এসে আত্মহত্যা করে সোনিয়া। ঘটনার পর পরই ওই দুই ধর্ষক গা ঢাকা দিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top