সকল মেনু

ডেমরায় ওঠান বৈঠক ও প্রস্তুতি সভা

 স্টাফ রিপোর্টার,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যাপক অভ্যর্থনা জানানোর প্রস্তুতি চলছে আওয়ামী লীগে। এ উপলক্ষে ৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ডেমরার বাশেঁরপুল এলাকায় (আশরাফী কমিউনিটি সেন্টার) ওঠান বৈঠক ও প্রস্তুতি সভা করেছে ডেমরা থানা আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।  ডাচ বাংলা ব্যাংকের সাবেক ডিএমডি আবুল হাসেম খান এর সভাপতিত্বে এবং বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিমের পরিচালনায় ওঠান বৈঠকে বক্তব্য রাখেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক খান, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ স্থানীয় আওয়ামী লীগ-সেচ্ছাসেবকলীগ, যুবলীগ-ছাত্রলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা শেখ হাসিনার সবচেয়ে বড় পরিচয় তিনি জাতির পিতার কন্যা। তার সবচেয়ে বড় পরিচয় তিনি মানবতার কথা বলেন, অসহায়দের পাশে নি:স্বার্থভাবে দাড়ান। যা বিশ্বের বুকে বিরল। বিশ্ব নেতারা আজকে বিভিন্ন সভা-সমাবেশে শেখ হাসিনাকে উদাহারন দিয়ে কথা বলেন। তার কাছ থেকে শিক্ষা নেন, এটাই আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় অর্জন বলে উলেÍখ করেন নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top