সকল মেনু

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতিকে হত্যার হুমকি

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি, এশিয়ান টিভির পঞ্চগড় প্রতিনিধি জনাব মোঃ আকতারুজ্জামান আকতারকে উড়োচিঠির মাধ্যমে হত্যার হুমকি প্রদান। আকতারকে উড়োচিঠির মাধ্যমে হুমকি প্রদান করায়, সাংবাদিক সমাজ সহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ এবং বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন এ হত্যার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানিয়েছে । তারা জানান প্রতিবাদের সাথে জানিয়েছে দেশে জঙ্গিবাদ, অসাম্প্রদায়িক ও মৌলবাদ গোষ্ঠী প্রতিষ্ঠিত করার জন্যই এ হত্যার হুমকি দিয়েছে। কেননা প্রগতিশীল মানুষ যতোদিন পর্যন্ত বেঁচে থাকবে, ততোদিন পর্যন্ত এ দেশে কোনো জঙ্গিবাদ গোষ্ঠী মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না। তাই এসব প্রগতিশীল মানুষদের স্তব্ধ করে দেওয়ার জন্যই হত্যার হুমকি দেওয়া হচ্ছে।
আকতারুজ্জামান আকতার দীর্ঘদিন থেকে জেলা প্রেস ক্লাবের কার্যকরী সদস্য, পঞ্চগড় অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ সভাপতি, জেলা শিল্প কলা ত্রকাডেমির সদস্য, জয় বাংলা ক্লাবের সভাপতি সহ বর্তমানে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি হিসেবে দায়িত্ব পলন করে আসছে। গত ০৩-১০-২০১৭ ইং তারিখে কন্টিনেন্টাল কুড়িয়ার সার্ভিসের মাধ্যমে এই হত্যার হুমকি দেয়া হয় । ময়মনসিংহ জেলার ভালুকা থানা থেকে খতিবুর রহমান নামে একটি চিঠির মাধ্যমে এই হত্যার হুমকি আসে।এ বিষয়ে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি মো: আকতারুজ্জামান আকতার’ পঞ্চগড় সদর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদকে বিষযটি অবহিত করেছেন। জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সাংবাদিক, এবং বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন আকতারুজ্জামান আকতারকে হত্যার হুমকিদাতাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিার দাবি জানাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top