সকল মেনু

ফ্রান্সে হিউমেনিটি এওয়ার্ড পেলেন সাংবাদিক ইকবাল করিম নিশান

হটনিউজ ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় সাংবাদিক- জিটিভির চিফ নিউজ এডিটর (সিএনই), বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সাধারণ সম্পাদক ও ইউরোপের সর্ববৃহৎ সামাজিক সংগঠন ইপিবিএ বাংলাদেশ কোর্ডিনেটর ইকবাল করিম নিশান ফ্রান্স হিউমেনিটি এওয়ার্ড পেয়েছেন। রোববার ফ্রান্সের পিংক সিটি হিসেবে খ্যাত তুলুজে স্থানীয় একটি মেরির হলে এ এওয়ার্ড হাতে তুলে দেন তুলুজ সিটি ডেপুটি মেয়র জিলানি লাহিয়ানী।

জাকজমক পূর্ন এই আয়োজনে ফ্রান্সের বৃহত্তম শহর তুলুজে ফ্রান্স বাংলাদেশ সোস্যাল এন্ড এডুকেশন ডেভোলপমেন্ট এর আয়োজনে বিভিন্ন ব্যক্তি এবং সংগঠনকে তাদের স্ব স্ব কাজে বিশেষ অবদানের জন্য এওয়ার্ড প্রদান করা হয়। তুলুজ সিটি ডেপুটি মেয়র জিললী লাহিয়ানী তার বক্তব্যে ইকবাল করিম নিশানের ভূয়সী প্রশংসা করেন।

বাংলাদেশের বন্যার্তদের সহযোগিতায় ও রোহিঙ্গাদের সহযোগিতায় আন্তরিক প্রচেষ্টার জন্য ইকবাল করিম নিশানের প্রশংসা করেন তিনি। ইকবাল করিম নিশান বাংলাদেশের চট্টগ্রাম জেলার সন্দ্বীপের সন্তান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top