সকল মেনু

চিরিরবন্দরে ০৮ জনের জেল ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দরে ইভটিজিং ও জুয়া খেলার অপরাধে ০৮ জনের জেল ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার সকালে চিরিরবন্দর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: গোলাম রব্বানী এ আদালত পরিচালনা করেন।
এর আগে ফতেজংপুর ট্রিলিয়ন গোল্ড গার্মেন্টসে কর্মরত নশরতপুর গ্রামের বাবলু রহমানের কন্যা মাহামুদা আক্তারকে বাড়ি ফেরার পথে রাস্তায় উত্তক্ত করার সময় দশমাইল হাইওয়ে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ফতেজংপুর ইউনিয়নের দেবীগঞ্জ (কাচারীপাড়া) গ্রামের সাইদুল হক বাবুর পুত্র শাহীন (২৬) ও একই গ্রামের এজানুল হক এর পুত্র খোকন হোসেন (২৭) কে এবং বাকিদের জুয়া খেলার অপরাধে চিরিরবন্দর থানা পুলিশ আটক করে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী এর নিকট হাজির করলে এ দন্ডাদেশ দেয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দন্ডিদেরর মধ্যে ইভটিজিং করার অপরাধে সাইদুল ও খোকন কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও জুয়া খেলার অপরাধে খানাসামা উপজেলার কুমরিয়া গ্রামের, দেলোয়ার হোসেন (২৯) , রফিকুল(২৬)মুকুল(২৫)এরশাদ (৩০) ও চিরিরবন্দর নশরতপুর গ্রামের আরিফ(২৫)সহ এদের প্রত্যেককে নগদ ১ হাজার টাকা কারে জরিমানা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top