সকল মেনু

পঞ্চগড়ে এ সি আই মটরস্ এর সোনালীকা-ডে বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা

 পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে এ সি আই মটরস এর বার্ষিক “সোনালীকা ডে” উপলক্ষে, গত ১৩ সেপ্টেম্বও জেলার সদর উপজেলার হিলি প্যাড এলাকায় দিরব্যাপী বার্ষিক সোনালীকা ট্রাক্টর সার্ভিসিং ও মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সার্ভিসিং ক্যাম্পে বিদ্যমান ২২০ জন কাস্টমারসহ প্রায় ২২০ থেকে ২৫০ জন লোক উপস্থিত হয়। ৫০ টির অধিক ট্রাক্টর সার্ভিসিং করা হয়। আগত ট্রাক্টর চালক ও মালিকদের ফ্রি স্বাস্থসেবা প্রদান করা হয়। ট্রাক্টর মালিকদের মতামত সদস্য এসিআই মটরস এর এহেন জনস্বার্থ মূলক কর্মকান্ডে স্থানীয় ট্রাক্টর মালিকরাই উপকৃত হয়েছেন এবং তারা ভিষন খুশি। কোম্পানীর স্থানীয় পরিবেশক মেসার্স গুড্ডু মটরস এর সত্তাধিকারী আহসান হাবিব পাপ্পু । এ সময় উপস্থিত ছিলেন এ সি আই সোনালীকা মটরস এর রিজিওনাল ম্যানেজার অরুন কান্তি বিশ্বাস সহ রিজিওনাল সার্ভিস ইঞ্জিনিয়ার,টেরোটোরী অফিসার সহ এ সি আই মটরস পঞ্চগড় এর সকল সদস্য ।

 

উক্ত ক্যাম্পিং প্রোগ্রামে ট্রাক্টর মালিকদের জন্য দিনব্যাপি বিভিন্ন বিনোদন মূলক খেলাধুলা ও সাংস্কৃতিক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। উক্ত প্রোগ্রামে নতুনভাবে প্রায় ২০ টির অধিক নতুন ট্রাক্টও বিক্রয় হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top