সকল মেনু

পায়েল নিজেকে তুলে ধরতে সব করতে রাজি !

বিনোদন ডেস্ক: একের পর এক খবরের কারণে শিরোনামে থাকেন অভিনেত্রী পায়েল সরকার। মৈনাক ভৌমিক পরিচালিত ছবি চলচ্চিত্র সার্কাস-এ তাকে দেখা যাবে খুবই বোল্ড চরিত্রে। তিনি অভিনেত্রী হতে চান। আর তার জন্যই সব কিছু করতে পারেন তিনি। ছবিতে তার এমনই চরিত্র উঠে আসতে চলেছে৷ অন্যদিকে রুদ্রনীল জানান, তিনি এই ছবিতে হিরোর দাদার ভূমিকায় রয়েছেন। সিনেমার মধ্যে সিনেমাকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন মৈনাক ভৌমিক। তাই গল্পটা খুবই ভালো লেগেছে রুদ্রনীলের৷ ছবির পরিচালক মৈনাক ভৌমিক এক কথায় জানান, চলচ্চিত্র সার্কাস-এর মধ্যে রয়েছে গসিপ। অনেক মানুষই শুধু সিনেমা দেখেন সিনেমার অভিনেতা অভিনেত্রীদের চেনেন। কিন্তু,ইন্ডাস্ট্রির অন্দরমহলের চিত্রটা জানেন না। আর সেটাকেই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছি আমি।

এছাড়াও ছবির পরিচালনার দায়িত্ব মৈনাকের উপরে থাকলেও এই ছবির ভেতরের পরিচালক আবার অন্য। আর সেই পরিচালকের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। ছবিতে একজিকিউটিভ প্রোডিউসারের চরিত্রে দেখা যাবে অরিন্দম শীলকে। অভিনয়ে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, নীল, অরিন্দম শীল, রুদ্রনীল ঘোষ, পাওলি দাম, গার্গী রায়চৌধুরি, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী সহ আরও অনেকে। ছবিটি মুক্তি পেতে চলেছে পুজোতেই। অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরের চরিত্রে দেখা যাবে পাওলি দাম কে। এই সকল চরিত্র গুলোর মেলবন্ধন ঘটেছে এই চলচ্চিত্র সার্কাস ছবিটিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top