সকল মেনু

আগামী নির্বাচনে সহায়ক সরকার দিতে হবে : খন্দকার সেলিম

ফরিদপুর-৪ আসনের বিএনপির সম্ভোব্য প্রার্থী ও সাবেক সেচ্ছাসেবকদলের সহসভাপতি ও ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতি আলহাজ্ব খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেছেন, আগামী সংসদ নির্বাচনে সহায়ক সরকারের মাধ্যমে নির্বাচন দিতে হবে। সহায়ক সরকারের মাধ্যমে নির্বাচন হলে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার গঠন করবে বিএনপি। তিনি আজ শুক্রবার বিকেলে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আগামী নির্বাচনের জন্য সকলে প্রস্তুত থাকুন । সুষ্ঠু নির্বাচন হলে আমাদের ফরিদপুর-৪ (ভাঙ্গা,সদরপুর ও চরভদ্রাসন) আসনে বিএনপি জয়যুক্ত হবে ইনশা আল্লাহ্।

এর আগে তিনি ঘারুয়া ইউনিয়নের কয়েকটি গ্রামে পথো সভা করে। পরে তিনি কর্মী সভায় যোগ দিলে সেখানে জনসমুদ্রে জনসভায় পরিনিত হয়।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান মুন্সী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, যুগ্ন সম্পাদক মিজানুর মুন্সী, উসমান মুন্সী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন মাতুব্বর মদা,যুবদল সভাপতি তৈমুর লং, সাবেক পৌর বিএনপির সিঃ সহ সভাপতি আওলাদ মুন্সী, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোঃ স্মরন মুন্সী, ঘারুয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আনোয়ার অনু, আলগী ইউনিয়ন বিএনপির সিঃ যুগ্ন সম্পাদক সুমন মুন্সী, ছাত্রদল নেতা সোহান শরীফ, সিহাব উদ্দীন আপন,সাজিদ খালাসী, সাব্বির হোসেন জাবেদ সহ স্থানীয় এবং উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল এবং শ্রমিক দলের নেতৃবৃন্দ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top