সকল মেনু

নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজার ১১ বছরের সুখের দাম্পত্যজীবন

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি: দেখতে দেখতে কেটে গেল ১১ বছর। দাম্পত্যজীবনে দুই সন্তানের জনক তিনি। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সংসার তার। দেশ-বিদেশে রয়েছে কোটি কোটি ভক্ত। তিনি আমাদের জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বিস্তারিত উজ্জ্বল রায়ের রিপোর্টে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) তার ১১তম বিবাহবার্ষিকী। ২০০৬ সালের ৭ সেপ্টেম্বর নড়াইল চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন ‘নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। নড়াইল শহরের রূপগঞ্জে কমিউনিটি সেন্টারে তাদের বিয়ে সম্পন্ন হয়। পরদিন ৮ সেপ্টেম্বর চিত্রা নদীর কোল ঘেষে গড়ে ওঠা চিত্রা রিসোর্টে বৌভাত হয়।

এসব অনুষ্ঠান ঘিরে বাংলাদেশ ক্রিকেট দলের তৎকালীন সভাপতি, কোচ, খেলোয়াড়, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষের মিলন মেলা হয়েছিল। বিয়ে ও বৌভাতে আমন্ত্রিত অতিথিদের ‘উপহার সামগ্রী’ না আনার অনুরোধ করা হয়েছিল। এ কারণে অন্য সব বিয়ের অনুষ্ঠানের মতো অতিথিদের হাতে সেইদিন তেমন উপহার সামগ্রী দেখা যায়নি। এদিকে, মাশরাফি ও তার পরিবার কখনোই বিবাহবার্ষিকী এবং জন্মদিন ধুমধাম করে পালন করেন না। এক্ষেত্রে সবার কাছে দোয়া চেয়েছেন তারা। মাশরাফি-সুমির দাম্পত্য জীবনে হুমায়রা এবং সাহেল নামে দুই সন্তান রয়েছে। অপরদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বন্ধু ও ভক্তরা মাশরাফির বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top