সকল মেনু

ভাঙ্গায় প্রতি ইউনিয়নে সেলিম খন্দকারের ত্রান ও বস্ত্র বিতরণ

ফরিদপুর ৪ আসনের সম্ভাব্য বিএনপির প্রার্থী ও গণমানুষের নেতা খন্দকার ইকবাল হোসেন সেলিম গত ২দিনব্যাপী ভাঙ্গায় বস্ত্র  ও ত্রান বিতরণ করেছে। ভাঙ্গা উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যয়ে প্রায় ১১ হাজার শাড়ি, লুঙ্গী ও পাঞ্জাবী ও বন্যা কবলিত প্রতিটি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করেছেন। তিনি বুধবার উপজেলার আলগী ও কালামৃধা ইউনিয়ন বিএনপির নেতা কর্মী ও গরীব দুস্থদের মাঝে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ বস্ত্র বিতরন করেন। গত মঙ্গলবার তিনি উপজেলার ঘারুয়া, আজিমনগর, চান্দ্রা, কাউলিবেড়া, নাসিরাবাদ, নুরুল্লাগন্জ ও মানিকদহ ইউনিয়ন বিএনপির নেতা কর্মী ও গরীব দুস্থদের মাঝে ঈদ উল আযহা উপলক্ষে ঈদ বস্ত্র বিতরন করেন। এর আগে তিনি সদরপুর ও চরভদ্রাসন উপজেলায় ঈদ বস্ত্র ও ত্রান বিতরণ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান মুন্সী, সাংগঠনিক সম্পাদক আইয়ুব মোল্লা, যুগ্ন সম্পাদক মিজানুর মুন্সী, উসমান মুন্সী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন মাতুব্বর মদা,যুবদল সভাপতি তৈমুর লং, সাবেক পৌর বিএনপির সিঃ সহ সভাপতি আওলাদ মুন্সী, কেন্দ্রীয় ছাত্রদল নেতা মোঃ স্মরন মুন্সী, ঘারুয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আনোয়ার অনু, আলগী ইউনিয়ন বিএনপির সিঃযুগ্ন সম্পাদক সুমন মুন্সী,ছাত্রদল নেতা সোহান শরীফ, সিহাব উদ্দীন আপন,সাজিদ খালাসী, সাব্বির হোসেন জাবেদ সহ স্থানীয় এবং উপজেলা বিএনপি, যুবদল,ছাত্রদল এবং শ্রমিক দলের নেতৃবৃন্দ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top