সকল মেনু

টাঙ্গাইলে ছিনতাইকারীদের হাতে স্কুল ছাত্রের মৃত্যু

mitthuমিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:টাঙ্গাইলে মাদকসেবী ছিনতাইকারীদের হাতে রাব্বি (৯) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে তারাবি নামাজ পড়তে যাওয়ার সময় রাব্বি এ হামলার শিকার হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। নিহত রাব্বি শহরের বেড়াডোমা পশ্চিম পাড়া গ্রামের ভ্যানচালক ইদ্রিস আলীর ছেলে।

নিহতের পিতা ইদ্রিস আলী জানান, শুক্রবার রাতে তার ছেলে এলাকার মসজিদে তারাবির নামাজ পড়তে যাওয়ার সময় কয়েকজন মাদকসেবী রাব্বির গতি রোধ করে। এসময় তারা রাব্বির পকেটে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়ার ”েষ্টা করে ব্যর্থ হয়ে তাকে এলোপাথারি মারপিট করতে থাকে। পরে তার চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রাব্বিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার রাতে তাকে প্রথমে মির্জাপুর কুমুদিনি হাসপাতাল ও পরে ঢাকায় রেফার করা হয়। সেখানে রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়।

রাব্বি বেড়াডোমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র ছিল।

এ বিষয়ে টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুর ইসলাম জানান, নিহতের লাশ এখনও ঢাকায় রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top