অপরাধ খুলনা

সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত

Road-Accdient3চুয়াডাঙ্গা প্রতিনিধি :দামুড়হুদার কানাইডাঙ্গা গ্রামের গহড়া মোড়ে এক সড়ক দূর্ঘটনায় তিনজন মারা গেছে। রবিবার দুপুর ১টার দিকে ইঞ্জিনচালিত যানবাহন নছিমন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। এ দূর্ঘটনায় আহত হয়েছে আরো ৪-৫ জন।

দামুড়হুদা থানার এস আই ইব্রাহিম জানান, ‘রবিবার বেলা ১টার দিকে ইঞ্জিনচালিত যানবাহন নছিমনে চড়ে ৮-১০ জন যাত্রী দামুড়হুদার আট কবর থেকে মুন্সীপুরের দিকে যাচ্ছিল। নছিমনটি কানাইডাঙ্গা গ্রামের গহড়া মোড়ে পৌছুলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে ঘটনাস্থলে দু‘জন মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো একজন নিহত হয়। নিহতরা হলো, মুন্সীপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী মঞ্জেলা বেগম (২৫), কালু শেখের স্ত্রী ছলে বেগম (৫০) ও আতিয়ার রহমানের স্ত্রী ভেজালি খাতুন (৩০)। নিহতরা সকলেই নছিমনের যাত্রী ছিল। এ দূর্ঘটনায় আহতরা হলো, মকসেদ আলী (৪৫), সামেনা বেগম (৩৫), শুকুর আলী (৪০) ও হায়দার আলী (৩৩)। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এস আই আরো জানান, ‘নিহতের আত্মীয়স্বজনরা মামলা করলে কিংবা ময়না তদন্তে আগ্রহী হলে লাশের ময়না তদন্ত করা হবে। ময়না তদন্ত ছাড়াই নিহতের লোকজন লাশ নিতে চাইলে নিয়মতান্ত্রিক পদ্ধতিতে তা দেওয়া হবে।’