সকল মেনু

১৪ সেপ্টেম্বর রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগামী ১৪ সেপ্টেম্বর রাজশাহী যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন সকালে জেলার চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন তিনি। পরে বিকালে জেলার পবা উপজেলায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগের এক জনসভায় যোগ দেবেন।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক চিঠিতে স্থানীয় প্রশাসনকে এসব তথ্য জানানো হয়েছে। রবিবারে সই করা চিঠিটি সোমবার রাজশাহী প্রশাসনের কর্মকর্তারা হাতে পেয়েছেন।

জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এরইমধ্যে তারা সব ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছেন। পুলিশের রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) এম খুরশীদ হোসেনও একই কথা বলেছেন।

এদিকে গত প্রায় এক মাস ধরেই শোনা যাচ্ছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী আসছেন। পুলিশের অনুষ্ঠানে যোগ দেয়া নিয়ে কোনো অনিশ্চয়তা না থাকলেও অনিশ্চিত ছিল পবায় আওয়ামী লীগের জনসভায় যোগ দেয়া নিয়ে। স্থানীয় আওয়ামী লীগ চাচ্ছিল, পবার নওহাটা ডিগ্রি কলেজ মাঠে জনসভা করতে। পরে বিভিন্ন কারণে জনসভার স্থান পরিবর্তন করা হয়।

জনসভায় প্রধানমন্ত্রীর যোগ দেয়ার বিষয়টি তার কার্যালয় থেকে নিশ্চিত করার পর স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যপক প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। শুরু হয়েছে জনসভার প্রস্তুতিও।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, ‘জনসভায় রাজশাহী বিভাগের বিভিন্ন স্থানের নেতাকর্মীরা যোগ দেবেন। তারা এ জনসভা সফল করবেন। জনসভায় আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচন ঘিরে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন বলে তারা মনে করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top