সকল মেনু

সদরপুরে বন্যার্তদের মাঝে প্রবাসিদের সহায়তায় রাজুর ত্রান বিতরণ

নিজেস্ব প্রতিবেদক : ফরিদপুরের সদরপুর উপজেলার বন্যা কবলিত এলাকার দিয়ারা নারকেল বাড়িয়া ইউনিয়ন। গত শুক্রবার দিনব্যাপী রাজু সরকারের নিজেস্ব তহবিল ও প্রবাসীদের সহায়তায় দিয়ারা নরকেল বাড়িয়া ইউনিয়নে ত্রান বিতরণ করা হয়।

প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ভোজ্যতেল ১ লিটার, ১ কেজি লবন ও টোস্ট বিস্কুটসহ মোট ১২৮টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। পরে আরো ১০টি পরিবার কে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়।

উক্ত ত্রান বিতরনে উপস্থিত ছিলেন, নারিকেল বাড়িয়া ইউনিয়নের প্রবীন রাজনীতিবিদ ও সাবেক ইউনিয়ন বিএনপি সভাপতি মোঃ মোসলেম সরকার (বড় মিয়া), নারকেল বাড়িয়া ইউপির মহিলা সদস্য বেগম হিমু সরকার, ইউপি সদস্য জব্বার মোল্লা, ইউপি সদস্য ফিরোজ সরকার ও যুব নেতা ড্যানি সরকার সহ গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ।

দিয়াড়া নারিকেল বাড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান সাবেক যুবদল সভাপতি রাজু সরকারের নেতৃত্বে প্রবাসীদের মধ্যে যারা সহয়তা প্রদান করেছেন তারা হলেন, ইতালি প্রবাসী মোঃ রুবেল সরকার, মালয়েশিয়া প্রবাসী লাভলু সরকার, সৌদিআরব প্রবাসী আজিজ ও ইউসুফ মাদবর ওমান প্রবাসী এস এম ফারুক আকন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top