সকল মেনু

অসহায় দরিদ্রদের মাঝে সেমাই চিনি বিতরণ

Munshiganj Masik Bikrompurআব্দুস সালাম, মুন্সিগঞ্জ:মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কুসুমপুর সেওতী বাগান ছাওনীতলায় কুসুমপুর চাঁদের হাটের আয়োজনে ও টাচিং সোল্স ইন্টারন্যাশনালের অর্থায়নে সকাল ১১.৩০ মিনিটে অসহায় দরিদ্রদের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়। কুসুমপুর চাঁদের হাটের সভাপতি সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদের হাট বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মুরাদ, সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, আই এফ সি বাংলাদেশ নদী ও পরিবেশ কমিটি মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি এ্যাড. শাহজাহান মিয়া, সহ সভাপতি এ্যাড. মুজিবুর রহমান, আলী আহমদ হাওলাদার, সুলব রঞ্জর কর, প্রফেসর সামসুল ইসলাম হাওলাদার, মীর আবুবকর সিদ্দিক, শাহজাহান বাচ্চু, বিক্রমপুর চাঁদের হাটের সভাপতি এমদাদুল হক পলাশ, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি শামসুজ্জামান পনির, বিক্রমপুর চাঁদের হাটের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, বালুচর ইউনিয়ন চাঁদের হাটের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, লতব্দী ইউনিয়ন চাঁদের হাটের সভাপতি শেখ আব্দুর রহমান রানা, প্রমুখ। অনুষ্ঠানে ৪০০ জন অসহায় দরিদ্রদের মাঝে সেমাই ও চিনি বিতরণ করা হয়।
এরপর একই স্থানে বিকেলে মাসিক বিক্রমপুরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মাসিক বিক্রমপুরের ভারপ্রাপ্ত সম্পাদক সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে উপরোক্ত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
সেমাই চিনি বিতরণ ও মাসিক বিক্রমপুরের মতবিনিময় সভা শেষে টাচিং সোলস ইন্টারন্যাশনালের অর্থায়নে ইফতার মাহফিলের আয়োজন করে মাসিক বিক্রমপুর পরিবার, সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান কাওছার স্মৃতি পরিষদ, আই এফ সি বাংলাদেশ নদী ও পরিবেশ কমিটি মুন্সিগঞ্জ জেলা শাখা, বিক্রমপুর চাঁদেরহাট, লতব্দী ইউনিয় চাঁদের হাট, কসুমপুর চাঁদের হাট ও কবি নজরুল স্মৃতি পরিষদ মুন্সিগঞ্জ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top