সকল মেনু

ছয় শিক্ষকের উচ্চ শিক্ষা গ্রহণে চীন যাত্রার জন্য বিদায় অনুষ্ঠান

হটনিউজ ডেস্ক: ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এর উদ্যোগে উক্ত বিভাগের ‘ছয় শিক্ষকের উচ্চ শিক্ষা গ্রহণে চীন যাত্রার জন্য বিদায় অনুষ্ঠান’ আগস্ট ২৪, ২০১৭ তারিখে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। শিক্ষকবৃন্দ সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্সে এম.এস.সি ডিগ্রি অর্জনের জন্য চীন সরকারের বৃত্তি নিয়ে সাংগজু বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে তিন বছরের শিক্ষাকালীন ছুটি নিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মোর্শেদা চৌধুরী; প্রধান উপদেষ্টা, অধ্যাপক ড. মুশফিক এম. চৌধুরী এবং বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন, অধ্যাপক এ এফ এম আব্দুর রউফ। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. এস এম সিরাজী। অনুষ্ঠানে বিভাগীয় শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। তাছাড়া অনুষ্ঠানে বিদায়ী শিক্ষকগণ মো: তৈমুর রহমান; মো: তানভীর আহমেদ; মো: সাইফুল ইসলাম; রোকশানা পারভিন; মো: রাজেদুল ইসলাম এবং সাবিহা আশতারা রেখা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top