সকল মেনু

সেনাপতি ব্যবহারের ইতিহাস বিএনপির-তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

20130227-inuকাঞ্চন কুমার,কুষ্টিয়া:জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘১৪ দলীয় জোট নির্বাচনে কোনদিনই সেনাপতিদের ব্যবহার করিনি। সেনাপতিদের ব্যবহার করে ক্ষমতায় আসার ইতিহাস আছে কেবলমাত্র বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার স্বামী জেনারেল জিয়াউর রহমানের। সুতরাং বিএনপির নেতাদের এসব কাল্পনিক মিথ্যাচার বন্ধ করাই মঙ্গলজনক।’

তিনি বলেন, ‘নির্বাচনে ভরাডুবি হবে নাকি পালে হাওয়া লাগবে সেটা নির্বাচনের সময়ই আমরা বুঝবো।’

রোববার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা অডিটোরিয়ামে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের আগে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘ঈদের পর কর্মস্থলে যারা ফিরবেন তাদের ফেরার পথ বন্ধ করতেই জামায়াত-শিবির আগামী ১২/১৩ আগস্ট হরতাল দিয়েছে। এই জামায়াত-শিবির ট্রেনের ফিসপ্লেট খুলে দিয়ে ঘুমন্ত যাত্রীদের হত্যার চেষ্টা চালায়। তারা কোনোদিন দেশের ও দেশের মানুষের মঙ্গল চায়না। আর তাই এই জামায়াত- শিবিরকে একঘোরে করে রাখা উচিৎ বলে মন্তব্য করেন তিনি।’

মিরপুর উপজেলা জাসদের আয়োজনে ও সভাপতি মহাম্মদ শরীফের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ জাহান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব উদ্দিন খান, বিশিষ্ট শিক্ষানুরাগী সৈয়দ নিজাম উদ্দিন লাইট।

পরে মন্ত্রী উপজেলার মোট ১৫০টি প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top