সকল মেনু

পান্থপথের আস্তানায় নিহত সাইফুল শিবিরকর্মী ছিল : আইজিপি

রাজধানীর পান্থপথে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা হোটেল ওলিওতে নিহত সাইফুল ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে জড়িত ছিল বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল ইসলাম। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে জঙ্গি আস্তানায় পরিচালিত অভিযান ‘আগস্ট বাইট’ শেষ হওয়ার পর ঘটনাস্থলে এক তাৎক্ষণিক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, নিহত জঙ্গির নাম সাইফুল ইসলাম। তার বাড়ি খুলনার ডুমুরিয়ায়। তার কাছ থেকে আত্মঘাতী বোমার ভেস্ট উদ্ধার করা হয়েছে। রাজধানীতে আত্মঘাতী বোমা হামলা পরিচালনার উদ্দেশ্যেই সে এই হোটেলে ওঠে বলে জানান পুলিশপ্রধান। এর আগে বেলা পৌনে ১০টার দিকে ওই হোটেলের জঙ্গি আস্তানায় অপারেশন ‘আগস্ট বাইট’ শুরু করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াট টিম।

এ সময় সেখান থেকে বিকট শব্দের বিস্ফোরণের আওয়াজের পাশাপাশি ব্যাপক গোলাগুলির আওয়াজ শোনা যায়। বিস্ফোরণে হোটেল ভবনের সামনের একটি অংশ ধসেও রাস্তায় পড়ে। এ সময় আহত হন সাদা পোশাকের এক পুলিশ সদস্য। এ দিন ভোর থেকেই ওলিও ইন্টারন্যাশনাল নামের ওই হোটেল ঘিরে রাখে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
সকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও ঘটনাস্থল পরিদর্শন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top