সকল মেনু

শেরপুরে বায়তুল মামুর মসজিদ উদ্বোধন

Sherpur_District_Map_Bangladesh-40শেরপুর জেলা সংবাদদাতা :শেরপুর শহরের উত্তর মোবারকপুর মহল্লায় নব প্রতিষ্ঠিত বায়তুল মামুর জামে মসজিদের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ২ আগস্ট শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মসজিদের নামফলক উন্মোচন করেন শেরপুর পৌরসভার মেয়র মোঃ হুমায়ুন কবীর রুমান। এসময় তিনি নবপ্রতিষ্ঠিত মসজিদসহ এলাকার উন্নয়নে সার্বিক সহায়তার আশ্বাস দেন। ফলক উন্মোচনকালে প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক আনার আলী মানু ও কোষাধ্যক্ষ জালাল উদ্দিনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এর আগে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে প্রথম জামাতের ইমামতি করেন ইদ্রিসিয়া ফাজিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ ফজলুর রহমান। এরপর আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক, শ্যামলবাংলা২৪ডটকমের প্রকাশক-সম্পাদক রফিকুল ইসলাম আধার ও পৌর কাউন্সিলর তৌহিদুর রহমান বিদ্যুৎ। মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন প্রবীণ শিক্ষক আলহাজ্ব মোকছেদ আলী মাষ্টার, সমাজসেবক মোঃ আবু শামা, খন্দকার মোঃ কালু গাজী, হানিফ উদ্দিন, ছামিদুল হক, ওমর আলী আকন্দ, ডাঃ শরাফত আলী, ছাইফুল ইসলাম লেবু, জালাল উদ্দিন, হাবিবুল্লাহ কাজমী নয়ন, আনার আলী মানু প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন সমাজসেবক মকবুল হোসেন। সভায় উপস্থিত সকলেই ওই মসজিদ প্রতিষ্ঠায় প্রশংসা করে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, অবসরপ্রাপ্ত রাজস্ব বিভাগীয় সরকারী কর্মকর্তা হাবিবুর রহমান, আজাহার আলী মাষ্টার ও আতাউর রহমান নামে তিন সহোদরের দানকৃত ভূমিতে স্থানীয় উদ্যোগে ওই মসজিদ প্রতিষ্ঠা করা হয়। বর্তমানেও সেটির কাজ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top