সকল মেনু

বেঁচে গেলেন চিত্রনায়ক ইমন

বান্দরবনের শৈলপ্রপাতে ঝর্ণার পানিতে শুটিং করতে ভেসে যান চিত্রনায়ক ইমন।   রবিবার বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঝর্নার পানিতে পাথরে ধাক্কা খেয়ে হাত, পায়ে প্রচণ্ড ব্যাথা পান। শরীরের অনেক অংশ থেঁতলেও যায় তার। অবস্থা বেগতিক দেখে দূর থেকে শুটিং ইউনিটের লোকজন দৌড়ে এসে তাকে পানির স্রোত থেকে টেনে তোলেন। নির্মাতা মাহমুদ দিদারের ‌‘না জাগতিক না পুরান’ নামের টেলিছবির শুটিংয়ে এমন দুর্ঘটনার কবলে পড়েন ইমন।

ইমন বলেন, ‘স্রোতে ভাসা একটি দৃশ্য ছিল। আমি ভাবলাম রিস্ক নিলে কাজটা ভাল হবে। যেই ভাবনা সেই কাজ। কিন্তু স্রোত আসে অনেক জোরে। আমি কিছুই বুঝে ওঠার আগেই বড় দুর্ঘটনার সম্মুখীন হই।
এরপর তিনজন দড়ি দিয়ে টেনে তুলে আমাকে রক্ষা করে। অল্পের জন্য বেঁচে গেছি। এখনও ওই দৃশ্য চোখে ভাসলে গা শিওরে উঠছে। ’

নির্মাতা মাহমুদ দিদার  বলেন, যেখানে শুটিং করছিলাম ওই জায়গাটা অনেক বিপদজনক। এর আগে অনেকের প্রাণ নাশও হয়েছে।   তিনি বলেন, কদিন ধরে অতিরিক্ত বৃষ্টি পাতের ফলে ঝর্ণার পানি ও স্রোত বেড়ে গেছে। যার জন্য ইমন ভাই ঠিক বুঝে ওঠার আগেই আঘাত পান। তিনি অল্পের জন্য বেঁচে গেছেন। এখন তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আগামী পরশুদিন আমরা ঢাকা ফিরবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top