সকল মেনু

‘শেখ হাসিনাই দিন-ক্ষন নির্ধারন করেই উন্নয়ন অর্জন করছে’

মুস্তাফিজুর রহমান শিমুল,চরভদ্রাসন(ফরিদপুর): স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, পৃথিবীর ইতিহাসে কোন রাষ্ট্রনায়ক দিন ক্ষন নির্ধারন করে উন্নয়নের লক্ষমাত্রা নির্ধারন করেননি, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দিন-ক্ষন নির্ধারন করে সুনির্দিষ্ট লক্ষমাত্রা নিয়ে এ দেশের উন্ননে লক্ষমাত্রা অর্জন করছে। প্রধানমন্ত্রী বলেছেন ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হবে এবং ২০৪১ সালের মধ্যে ইউরোপ কানাডার মত উন্নত দেশ হবে বাংলাদেশ। শেখ হাসিনা যখন ক্ষমতায় আসেন তখন এ দেশের মানুষের মাথাপিছু আয় ছিল ৫৮০ ডলার বর্তমানে ৮ বছরের ব্যাবধানে তিন গুনের বেশি হয়ে ১৬০২ ডলারে উন্নীত হয়েছে। তিনি আরও বলেন পদ্মা সেতু নিয়ে ড.ইউনুছ ষড়যন্ত্র করেছিল কিন্তু কোন লাভ হয়নি,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও সাহস নিয়ে বলেছিল এ দেশের টাকায় আমরাই পদ্মা সেতু করব, যা তিনি করে দেখিয়েছেন। তিনি বলেন প্রেসিডিয়াম সদস্য কাজি জাফরউল্লাহ শুধু আপনাদের নেতা না সে আমাদেরও নেতা। তার অনুরোধে আপনাদের এলাকায় একটি ব্রীজ উদ্বোধন করতে এসেছি। আপনারা ভাগ্যবান কাজি জাফর উল্লাহর মতন নেতা পেয়েছেন। আগামী ২০১৮ সালের জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নৌকা প্রতিক যে ব্যাক্তি নির্বাচনে আসবে তাকেই ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান মন্ত্রী।

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মৌলভীরচর বাজারের পাশ ঘেসে বয়ে যাওয়া ভূবেনশ্বর নদীর উপর নির্মিত ৪৫.০০মিটার আরসিসি ব্রীজের শুভ উদ্বোধন ও মৌলভীরচর উচ্চবিদ্যালয় মাঠে শনিবার বিকেলে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। চরভদ্রাসন উপজেলা আ’লীগের সভাপতি মোঃ আজিজুল হক মাষ্টারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, সংরক্ষিত মহিলা এমপি বেগম নিলুফার জাফর উল্লাহ, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, ভাঙ্গা উপজেলা আ’লীগের সভাপতি হেদায়েত উল্লাহ্ সাকলাইন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, চরভদ্রাসন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আজাদ খান, সাধারন সম্পাদক মোঃকাউসার হোসেন ও যুবলীগ সভাপতি মোঃমোরাদ হেসেন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সগীর হোসেন, জেলা আ’লীগ, চরভদ্রাসন থানা আ’লীগ ও বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top