সকল মেনু

পার্বতীপুর-পঞ্চগড় রেলপথে ট্রেন চলাচল বন্ধ

পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধি: টানা দু’দিনের ভারী বর্ষণে প্লাবিত হয়েছে পার্বতীপুর। ডুবে গেছে রাস্তা ঘাট। তলিয়ে গেছে বিস্তীর্ণ এলাকার জমির রোপা আমন। ভেসে গেছে পুকুরের মাছ। পানিবন্দি হয়ে পড়েছেন বড়পুুকুরিয়া খনি এলাকার ১০ গ্রামের মানুষ। এ দিকে রেলপথের উপরে দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ায় পার্বতীপুর-পঞ্চগড় রেল পথে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। ভোগান্তিতে পড়েছেন যাত্রী সাধারন।
লালমনির হাট রেল ডিভিশনের ডিআরএম নাজমুল ইসলাম জানান, পার্বতীপুর-পঞ্চগড় রেলপথের নয়নীব্রুজ ও কিসমত রেলস্টেশনের মাঝামাঝি নয়নীব্রীজ এলাকায় ৮শ মিটার রেলপথের উপর দিয়ে বন্যার পানি প্রবাহিত হওয়ায় পার্বতীপুর-সান্তাহার রেল পথে ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। পঞ্চগড় রেল স্টেশনে আটকা পড়ে আছে ৮ডাউন মেইল ট্রেনটি। বন্যার পানি সরে না যাওয়া পর্যন্ত ওই পথে ট্রেন চলাচল বন্ধ থাকবে বলে তিনি উল্লেখ করেন।পার্বতীপুর কৃষিকর্মকর্তা আবু ফাত্তাহ মোঃ রওশন কবির জানান, গত ২৪ ঘন্টায় পার্বতীপুরে ১৬২ মি.মি. বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এ সময় ৩শ হেক্টর জমির রোপা আমন ডুবে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top