সকল মেনু

মিঠাপুকুরে বজ্রপাতে চারজন নিহত

images (6)ইকবাল হোসেন, রংপুর অফিস:রংপুরের পীরগঞ্জ ও মিঠাপুকুর উপজেলায় বজ্রপাতে চারজন নিহত হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের রাজারহাট গ্রামের আবুল হোসেনের ছেলে মানিক মিয়া(৩২) বাড়ির পাশে দাড়িয়ে ছিলেন। এসময় আকাশ মেঘাচ্ছন্ন হয়ে ঝিরি ঝিরি বৃষ্টি শুরু হয়। এর কিছুক্ষর পরই প্রচন্ড শব্দে বজ্রপাত হলে মানিক মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। বাড়ির লোকজন তাকে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। আবুল হোসেন জানান, ছেলেটি জমিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হওয়ার পরই ওই ঘটনা ঘটে।

এছাড়া রংপুরের পীরগঞ্জ উপজেলায়ও বজ্রপাতে তিনজন মারা গেছেন। উপজেলায় বড়দরগা ইউনিয়নের চকসোলাগাড়ি গ্রামের আজাহার আলীর ছেলে আবদুস সাত্তার (৩৫) জমিতে কাজ করার সময় বজ্রপাতে মারা যান। এছাড়া উপজেলার ভেন্ডাবাড়ি ইউনিয়নের করঞ্চাগাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে দুলু মিয়া (৩২) এবং পানবাড়ি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে তোবারক আলী(৫৫) বজ্রপাতে মারা যান। তারা জমিতে ধান রোপনের কাজ করছিলেন। বজ্রপাতে নিহতদের পরিবারে ও ওইসব গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top